• রবিবার, ০৫ মে ২০২৪, ০২:৫৩ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
কিশোরগঞ্জ জেলা চেম্বারের ৩৫তম বার্ষিক সাধারণ সভা ভৈরব রেলওয়ে স্টেশন এলাকায় ট্রেন যাত্রী ও পথচারীদের খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ চলমান তাপপ্রবাহে মারা যাচ্ছে খামারের মুরগি স্টুডিওর আড়ালে ছিল ইয়াবা ব্যবসা, মাদকসহ কারবারি আটক ভৈরব উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থীকে স্বেচ্ছাসেবকলীগের পূর্ণসমর্থন হোসেনপুরে শ্রেষ্ঠ মাদরাসা শিক্ষক নাজমুল হক করিমগঞ্জ উপজেলা নির্বাচনে ১৭ জনের মনোনয়ন দাখিল হোসেনপুরে ৩টি বৈদ্যুতিক টান্সমিটার চুরি নিকলী উপজেলা পরিষদ নির্বাচনে লড়বেন জনি (মোটরসাইকেল) ও মোকাররম (আনারস) প্রতীকে ভৈরবে মানবতার কল্যাণে সংগঠনের পক্ষ থেকে খাবার পানি ও শরবত বিতরণ

কটিয়াদীতে কাভার্ডভ্যানের ধাক্কায় রিকশাচালকের মৃত্যু

কটিয়াদীতে কাভার্ডভ্যানের
ধাক্কায় রিকশাচালকের মৃত্যু

# মোস্তফা কামাল :-

কটিয়াদীতে কাভার্ডভ্যানের ধাক্কায় জালাল মিয়া (৫০) নামে এক রিকশাচালক মারা গেছেন। আজ ২৮ এপ্রিল মঙ্গলবার বিকেলে উপেজলার আচমিতা বাজারের কাছে কিশোরগঞ্জ-ভৈরব সড়কে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত জালাল মিয়া কটিয়াদীর আদমপুর গ্রামের মৃত জনাব আলীর ছেলে।
কটিয়াদী হাইওয়ে পুলিশ জনিয়েছে, বিকেল চারটার দিকে জালাল তার রিকশায় করে মুড়ি নিয়ে যাবার সময় কিশোরগঞ্জ থেকে ভৈরবগামী একটি কাভার্ডভ্যান মুষলধারে বৃষ্টির কারণে পিচ্ছিল রাস্তায় নিয়ন্ত্রণ হারিয়ে রিকশাকে ধাক্কা দিলে রিকশাটি পাশের খাদে পড়ে যায়। কাভার্ডভ্যানটিও ওই খাদে গিয়ে পড়ে। রিকশাচালক জালাল মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পর কাভার্ডভ্যানের চালক পালিয়ে গেছেন। রিকশাচালকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *